আজ রবিবার, ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

পশ্চিম সানারপাড়ে সন্ত্রাসীদের হামলায় সাংবাদিক আহত

সানারপাড়ে

সংবাদচর্চা রিপোর্ট
একাদশ জাতীয় সংসদ নির্বাচনের মাত্র ১ দিন পর নারায়ণগঞ্জের কোলঘেঁষা ডেমরার পশ্চিম সানারপাড় এলাকায় দৈনিক আমাদের অর্থনীতির হাসান নামের এক সাংবাদিকের উপর হামলা চালিয়েছে সন্ত্রাসীরা। সন্ত্রাসীদের হামলায় হাসান রক্তাক্ত জখম হয়। তাকে জরুরী চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা গেছে, গতকাল সকালে পশ্চিম সানারপাড় এলাকায় নির্বাচনের বিষয়ে বাক বিন্ডার পর একদল সন্ত্রাসী সাংবাদিক হাসানের উপর হামলা চালায়। হামলায় তিনি গুরুতর আহত হন। তাকে ঢাকা মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। সন্ত্রাসীরা হামলা চালানোর সময় তাদের ৬ জনের একটি সংঘবদ্ধ দল ছিল।

এলাকাবাসী জানায়, হামলাকরীরা সকলেই ওই এলাকার নব্য আওয়ামী লীগ নেতা আবুল হোসেনের চ্যালা চামুন্ডা। ওই ওয়ার্ডের আওয়ামী লীগের সাধারন সম্পাদক গিয়াস উদ্দিনের আলোচিত হত্যাকান্ডের পর তার আবির্ভাব হয়েছে। ওই হত্যাকান্ডেও তার হাত থাকতে পারে। হামলাকারীদের নেতৃত্ব দিয়েছিল হাকিম আলীর ছেলে সোহেল ও কাশেমের ছেলে রুবেল।

দৈনিক সংবাদচর্চাকে সাংবাদিক মেহেদী হাসান শাওন জানান, ‘আমাকে মেরে ফেলার জন্য তারা হামলা চালিয়েছে। এলাকার সর্বসাধারন তাদের তাড়া করলে দৌড়ে পালিয়ে যায়। এলাকার লোকজন মিলে ধরে আমাকে হাসপাতালে নিয়ে এসেছে। সন্ত্রাসীরা আমার মাথায় পেছন দিক থেকে এলোপাথারি আঘাত করতে থাকে। আমি এ ঘটনায় প্রকৃত দোষীদের বিচারের দাবী জানাই।

স্পন্সরেড আর্টিকেলঃ